ঈশ্বরদীতে ৩’শ অসহায় পরিবারের মাঝে মাহাতাব বিশ্বাসে’র ঈদ সামগ্রী বিতরণ


ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোরঃ প্রকাশের সময় : এপ্রিল ২, ২০২৪, ৫:৩৮ অপরাহ্ণ /
ঈশ্বরদীতে ৩’শ অসহায় পরিবারের মাঝে মাহাতাব বিশ্বাসে’র ঈদ সামগ্রী বিতরণ

পাবনার ঈশ্বরদীতে জগন্নাথপুর গ্রামের আমেরিকান প্রবাসী মাহাতাব উদ্দিন বিশ্বাসে‘র অর্থায়নে তিন শতাধিক অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার (১ এপ্রিল) বিকেল ৪ টায় পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে আমেরিকান প্রবাসী মাহাতাব উদ্দিন বিশ্বাসে‘র ছেলে মিনারুল ইসলাম তিন শতাধিক অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদের অনাবিল আনন্দ ও হাসি ফুটাতে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণের আয়োজন করে।

ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মিনারুল ইসলাম বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন।

এ সময় ইফতার ও ঈদ উপহার হিসেবে চাল, ডাল, তেল, লাচ্ছা সেমাই, চিনি, ছোলা, মুড়ি খেজুর বিতরণ করা হয়। বর্তমান দ্রব্যর্মূল্যের বাজারে হত–দরিদ্র পরিবারগুলো ইফতার ও ঈদ উপহার পেয়ে খুশি। এসময় উপস্থিত ছিলেন সলিমপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য ফুরকান আলী বিশ্বাস, সমাজ সেবক আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, সমাজ সেবক আলাউদ্দিন বিশ্বাস, ডাক্তার দৌলত হোসেন বিশ্বাস, মাওলানা মাহবুবুল আলম, আমানুল্লাহ সরদার, তুরাফ জোয়ার্দার, নিরব বিশ্বাস, হাফিজ উদ্দিন বিশ্বাস, সাবেক ইউপি সদস্য হুমায়ন ফরিদ, আলামিন ইসলাম সহ ও স্থানীয়রা।

এ সময় মিনারুল ইসলাম বিশ্বাস বলেন, ঈদুল ফিতরকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও গ্রামের অসচ্ছল মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি, মানুষের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে।

উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন বলেন, সলিমপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে এই ধরনের মহতী উদ্যোগ গ্রহণ করার জন্য শুভকামনা। ভবিষ্যতে এই ধরনের উদ্যোগ গ্রহণের জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

error: Content is protected !!