‘উন্নয়ন ধরে রাখতে ২০৪১ সাল পর্যন্ত শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে’


ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোরঃ প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ১:০১ অপরাহ্ণ /
‘উন্নয়ন ধরে রাখতে ২০৪১ সাল পর্যন্ত শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে’

সাবেক মন্ত্রী ও পিরোজপুর-১ আসনের এমপি শ ম রেজাউল করিম বলেছেন,‘শেখ হাসিনার হাত ধরেই আজ বাংলাদেশ বিশ্বের উন্নত দেশের কাতারে এগিয়ে চলেছে। এ উন্নয়ন অব্যাহত রাখতে আগামী ২০৪১ সাল পর্যন্ত আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে পিরোজপুরের নবনির্মিত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নতুন ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় যোগ দিয়ে এ কথা বলেন তিনি। এর আগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ভবন উদ্বোধন করেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক।

পিরোজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন পিরোজপুর-২ আসনের এমপি মো. মহিউদ্দিন মহারাজ, ভারপ্রাপ্ত জেলা জজ মো. মোক্তাগীর আলম, জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শরীফুল ইসলামসহ অনেকে।

গণপূর্ত বিভাগের অধীনে নির্মিত আটতলা বিশিষ্ট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এ ভবনটি পৌর শহরের কৃষ্ণনগর ও জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন এক একরেরও বেশি জায়গা নিয়ে নির্মাণ করা হয়েছে।

পিরোজপুর গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. সুলতান মাহমুদ সৈকত জানান, ভবনটি নির্মাণে ব্যয় হয়েছে ৫৬ কোটি ৬৪ লাখ ৩৬ হাজার টাকা।

error: Content is protected !!