মাদ্রাসা ছাত্রদের হাতে উপহার তুলে দিলেন একদল যুবক


ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোরঃ প্রকাশের সময় : জানুয়ারি ২৮, ২০২৪, ৯:১৫ অপরাহ্ণ /
মাদ্রাসা ছাত্রদের হাতে উপহার তুলে দিলেন একদল যুবক

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই প্রতিপাদ্যেকে সামনে রেখে পাবনার ঈশ্বরদীতে এতিম অসহায় মাদ্রাসা ছাত্রদের মাঝে উপহার হিসেবে শীতের জ্যাকেট বিতরন করেছে একদল যুবক।

রবিবার(২৮ জানুয়ারি) বিকালে উপজেলার কয়েকটি মাদ্রাসার প্রায় ৪০ জন ছাত্রকে ঈশ্বরদী ০৭০৯ এসএসসি ও এইচএসসি ব্যাচের শিক্ষার্থীরা এ উপহার তুলে দেন।

জানা গেছে, ঈশ্বরদী ০৭০৯ এসএসসি ও এইচএসসি ব্যাচের এ ধরনের ব্যাতিক্রমই উদ্যোগে একাত্মতা প্রকাশ করে সার্বিক সহযোগিতা করেছেন ঢাকার জনপ্রিয় ব্র্যান্ড ফিট এলিগ্যান্ট। শুধু উপহার বিতরনই নয় নিয়োজিত রয়েছে এ নানারকম মানবিক কাজে।

মাদ্রাসা ছাত্রদের হাতে উপহার তুলে দিয়ে ঈশ্বরদী ০৭০৯ এসএসসি ও এইচএসসি ব্যাচের বেশ কয়েকজন শিক্ষার্থী বলেন, সবাই তো দুস্থ মানুষের কাছে শীতবস্ত্র বিতরনসহ নানা রকম উপহার বিতরন করে থাকে কিন্তু মাদ্রাসা পড়ুয়া অনেক এতিম শিক্ষার্থী রয়েছে যাদের ভালো কোন পোশাক নেই। তাই আমরা ঈশ্বরদী ০৭০৯ ব্যাচের সকলে মিলে এ ধরনের উদ্যোগ নিয়েছি। আমাদের সার্বিকভাবে সহযোগিতা করেছে ‘ফিট এলিগ্যান্ট’ নামে একটি ব্যান্ড। তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এ ধরনের মানবিক কাজে আমাদের সহযোগিতা তা করার জন্য।

error: Content is protected !!