ঈশ্বরদীতে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষায় অংশ নিল ৫ শতাধিক শিক্ষার্থী


ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোরঃ প্রকাশের সময় : ডিসেম্বর ৮, ২০২৩, ২:০২ অপরাহ্ণ /
ঈশ্বরদীতে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষায় অংশ নিল ৫ শতাধিক শিক্ষার্থী

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আয়োজনে পাবনার ঈশ্বরদীতে ২ দিনব্যাপী বৃত্তি পরীক্ষা-সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে শুরু হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর)  ঈশ্বরদী মহিলা কলেজ সকাল ১১ টায়  থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত  এ পরীক্ষা চলেবে । বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন ঈশ্বরদী উপজেলা এসোসিয়েশন সূত্রে জানা যায়, চলতি বছর ঈশ্বরদী উপজেলায় বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন নার্সারি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত প্রায় ৫ শতাধিক ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশ করেছে।

 

 

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আয়োজনে ঈশ্বরদী মহিলা কলেজে  মাতৃছায়া কিন্ডারগার্টেনের পরিচালক শেখ মহসিন এবং সেলিম রেজা বিদ্যা নিকেতনের পরিচালক সেলিম রেজার তত্ত্বাবধানে ১২টি প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন।

 

 

এসময় পরীক্ষা পর্যবেক্ষণে আসেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ, ঈশ্বরদী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর এস এম রবিউল ইসলাম, পৌর মেয়র ইছাহক আলী মালিথা, ঈশ্বরদী মহিলা কলেজের অধ্যক্ষ হামিদুর রহমান, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি অবসর প্রাপ্ত সহকারী অধ্যাপক স্বপন কুমার কুন্ডু সহ বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের ভুক্ত প্রতিষ্ঠানের পরিচালক, প্রধান শিক্ষক, অভিভাবক এবং সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরীক্ষা কার্যক্রম পরিচালনা করেন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক আবু সাঈদ।

error: Content is protected !!