ঈশ্বরদীতে মানাবের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত


ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোরঃ প্রকাশের সময় : জানুয়ারি ২২, ২০২৪, ৮:৩৩ অপরাহ্ণ /
ঈশ্বরদীতে মানাবের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত
মাদককে না বলুন মানাব এর আয়োজনে একদিনের ব্যতিক্রমী ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্টিত হয়েছে। খেলায় ঈশ্বরদী আটঘরিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার একাদশ ও ঈশ্বরদী একাদশ অংশ গ্রহন করে।
সোমবার (২২ জানুয়ারী) বিকেলে সরকারী সাঁড়া মাড়োয়াড়ি স্কুল এন্ড কলেজ মাঠে খেলাটির উদ্বোধন করেন ঈশ্বরদী-আটঘরিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী।
এই সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সাবেক সভাপতি এস এম রাজা, ঈশ্বরদী থানার পরিদর্শক ওসি তদন্ত মনিরুল ইসলাম, পৌর সভার নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম, মানাবের উপদেষ্টা সাংবাদিক সেলিম সরদার, শেখ মেহেদী হাসান, শুভ সংঘ ও মানাব সভাপতি মাসুম পারভেজ কল্লোল, সাধারণ সম্পাদক আবুল হোসেন রুবেল, সাংগঠনিক সম্পাদক আশেকুল ইসলাম পিয়াস।
ক্রিকেট টুর্নামেন্টির সার্বিক সহযোগিতা করেন রাফি লিংক আপ লিঃ স্বত্ত্বাধিকারী মানাবের সহ সভাপতি ও শুভ সংঘের সাধারণসম্পাদক সাদেকুল ইসলাম রাসেল।
শুভ সংঘ ও মানাব সভাপতি মাসুম পারভেজ কল্লোল জানান, শুভ সংঘ ও মানাব সামাজিক এবং মানবিক বিষয় নিয়ে ঈশ্বদীতে এক সঙ্গে কাজ করছে। এরই ধারাবাহিকতায় শিক্ষার্থী’সহ যুবকদের মাদক থেকে বিরত রাখতে মাঠে ফেরাতে খেলাধুলার আয়োজন করে যাচ্ছে।
error: Content is protected !!