ঈশ্বরদী সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত


ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোরঃ প্রকাশের সময় : অক্টোবর ৮, ২০২৩, ৯:৩০ অপরাহ্ণ /
ঈশ্বরদী সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত

ঈশ্বরদী উপজেলার সনামধন্য সরকারি কলেজের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির নতুন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার (০৮ অক্টোবর)  সকালে একযোগে অনুষ্ঠিত হয় মানবিক, বিজ্ঞান ও ব্যবসায় শাখার শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস। এসময় নতুন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন কলেজের অধ্যক্ষ প্রফেসর এস এম রবিউল ইসলাম ও উপাধ্যক্ষ প্রফেসর হাফিজা খাতুন।

 

এ সময় কলেজের নবিণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন অধ্যক্ষ এস এম রবিউল ইসলাম। তিনি এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ঈশ্বরদী সরকারি কলেজটির আলাদা সুনাম রয়েছে। সে সুনাম ধরে রাখতে তোমাদের ভালোভাবে পড়াশোনা করতে হবে। যাতে কলেজের সুনাম অক্ষুন্ন থাকে। আমাদের ভালো মানের শিক্ষকমণ্ডলী রয়েছে। যারা তোমাদেরকে স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে দক্ষ ও মানবিক মানুষ হিসেবে গড়ে ওঠার ব্যাপারে সহযোগিতা করবেন।

ভর্তিকৃত নতুন শিক্ষার্থী আদিয়াত জুহুর তার মনভাব প্রকাশ করে বলেন, আমরা সনামধন্য কলেজটিতে ভর্তির সুযোগ পেয়ে গর্বিত। এখানকার শিক্ষকরা আমাদেরকে প্রথম দিনেই আপন করে নিয়েছেন। ভালোভাবে লেখাপড়া করে কলেজের সুনাম বয়ে আনার প্রতিজ্ঞা করছি আমরা।

এ সময় উপস্থিত ছিলেন, রসায়ন বিভাগের অধ্যাপক ডা. রোকনুজ্জামান, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ শফিকুল ইসলাম, পদার্থ বিজ্ঞান বিভাগের সহাকারী অধ্যাপক মোঃ তোফাজ্জল হোসেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক তাহমিনা শারমিন, বাংলা বিভাগের প্রভাষক নাহিদ কামাল, প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক মোঃ আতিকুজ্জামান।

এ সময় সার্বিক দায়িত্ব পালন করেন ভর্তি কমিটির আহ্বায়ক ও গনিত বিভাগের সহযোগী অধ্যাপক মুরারি মহন দাস সহ রোভার স্কাউটস ও বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)।

error: Content is protected !!