ঈশ্বরদীতে সুস্থ জীবন ব্যায়াম কেন্দ্রের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোরঃ প্রকাশের সময় : অক্টোবর ২৭, ২০২৩, ৫:১৬ অপরাহ্ণ /
ঈশ্বরদীতে সুস্থ জীবন ব্যায়াম কেন্দ্রের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পাবনার ঈশ্বরদীতে “সুস্থ শরীর সুস্থ মন, গড়ে তোলে সুন্দর জীবন, নিয়মিত ব্যায়াম করি, সুস্থ সবল জীবন গড়ি” এই প্রতিপাদ্য নিয়ে সুস্থ জীবন ব্যায়াম কেন্দ্রের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৭ টায় ঈশ্বরদী ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ।

সুস্থ জীবন ব্যায়াম কেন্দ্রের সভাপতি ও প্রশিক্ষক এ্যাডভোকেট মইনুল ইসলাম মোহনের সভাপতিত্বে ও জাফুরুল ইসলাম রতনের সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসবে বক্তব্য দেন, সংগঠনের উপদেষ্টা ও সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল।

এ সময় উপস্থিত ছিলেন সুস্থ জীবন ব্যায়াম কেন্দ্রের সাধারণ সম্পাদক ব্যবসায়ী জালাল উদ্দিন, কোষাধক্ষ্য আবুল ফজল শিশির, সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী সাক্কু, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ছানোয়ার হোসেন, পূবালী ব্যাংক ঈশ্বরদী শাখার ম্যানেজার সাজ্জাদ হোসেন সহ এ সংগঠনের সদস্যবৃন্দ।

প্রধান অতিথি সুবীর কুমার দাশ সংগঠনটিকে ধন্যবাদ জানিয়ে বলেন জীবনকে সুস্থ করা সুস্থভাবে বেঁচে থাকার এটিতো আমাদের মূল লক্ষ্য হওয়া উচিত, কারণ আমরা যাই করি না কেন সুস্থ না থাকলে আমাদের কোন কিছুই ভালো লাগবে না, সুস্থতায় হচ্ছে সৃষ্টি কর্তার বড় নেয়ামত। আপনি ডাল ভাত খান কিন্তু আপনি সুস্থ আছেন এটাই সবচেয়ে বড় মনের শান্তি।

আমরা ছোটবেলায় চারপাঁচ মাইল হেঁটে স্কুলে যেতাম, এখনকার বাচ্চারা হাঁটাচলা কি জিনিস সেটি ভুলে গিয়েছে, এখন বাবা-মায়ের অতি আদরের সন্তান হয়ে গেছে সব। আসলে এটি ঠিক না সুস্থভাবে বেড়ে উঠতে গেলে প্রকৃতির সাথে মিশে থাকতে হবে। এমনই উদ্দেশ্য হওয়া উচিত, তাই আমাদের জীবনকে সুস্থ রাখতে শরীরচর্চা ও ব্যায়ামের বিকল্প নাই ৷

এর আগে সংগঠনটির সদস্যদের নিয়ে অনুশীলন করা হয়।

error: Content is protected !!