ঈশ্বরদী উপজেলা পল্লী চিকিৎসক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত-সভাপতি আনিসুর রহমান, সম্পাদক আলমগীর


ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোরঃ প্রকাশের সময় : অক্টোবর ১৯, ২০২১, ৯:০৫ অপরাহ্ণ /
ঈশ্বরদী উপজেলা পল্লী চিকিৎসক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত-সভাপতি আনিসুর রহমান, সম্পাদক আলমগীর

বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার দুপুরে ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি ডাঃ এম.আনিসুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ডাঃ আলমগীর পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলার সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সাধারন সম্পাদক ডাঃ আঃ সালাম বাবু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, সাধারন সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন।

অনুষ্ঠানে আর বক্তব্য রাখেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সহ সম্পাদক ও বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার উপদেষ্টা সহকারী অধ্যাপক আবুল হাসেম।

অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে ডাঃ এম.আনিসুর রহমান পূনরায় সভাপতি ও ডাঃ আলমগীর পারভেজকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটি অন্য সদস্যরা হলেন, সাংগাঠনিক সম্পাদক ডাঃ মোঃ শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ, ডাঃ মোঃ সামসুদ্দীন সুজন মাহমুদের নাম ঘোষনা করা হয় ৷

অনুষ্ঠানে বক্তারা বলেন- প্রাচীনকাল থেকে বাংলাদেশের প্রত্যন্ত গ্রাম অঞ্চলে পল্লী চিকিৎসক হিসেবে পল্লী ডাক্তারগণ রাত-দিন ঝড়, বৃষ্টি, তুফান, গভীর রাতের ঝুঁকি উপেক্ষা করে অবহেলিত হত দরিদ্র মানুষের সেবা করে আসছেন৷

error: Content is protected !!