বিএনপি আবার দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিতে চায়: প্রধানমন্ত্রী


ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোরঃ প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২৩, ৯:৪৯ পূর্বাহ্ণ /
বিএনপি আবার দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিতে চায়: প্রধানমন্ত্রী
বিএনপি আবারও জনগণের ভোটের অধিকার হরণ করে, লুটপাট চালিয়ে দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী বলেছেন, বার বার তারা (বিএনপি) ষড়যন্ত্র করে যাচ্ছে। এই দেশের মানুষের ভোটের অধিকার হরণের মধ্যদিয়ে যাদের জন্ম, তারা জনগণের ভোটের অধিকার আবার হরণ করতে চায়। তারা লুটপাট করতে চায়। দেশের মানুষকে আবার অন্ধকারের দিকে ঠেলে দিতে চায়। বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।
বৃহস্পতিবার (২৭ জুলাই) রাতে দলের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা সৌজন্য সাক্ষাৎ করতে এলে সরকারপ্রধান এসব কথা বলেন।
প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ওই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। সরকারপ্রধানের ডেপুটি প্রেস সেক্রেটারি কে এম সাখাওয়াত মুন এই তথ্য নিশ্চিত করেছেন।
PMপ্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের নেতাকর্মীদের গত সাড়ে ১৪ বছরে দেশের সামগ্রিক উন্নয়ন জনগণের কাছে তুলে ধরার আহ্বান জানিয়ে বলেন, আওয়ামী লীগ সরকারের টানা তিন মেয়াদে শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ প্রতিটি খাতে দেশের সার্বিক আর্থ-সামাজিক অগ্রগতি জনগণের সামনে তুলে ধরতে হবে।
শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ ও আমাদের ১৪ দলীয় জোট এ দেশের মানুষের আস্থা অর্জন করেছিলাম। মাত্র ২৯টি সিট পেয়েছিল বিএনপি। বাংলাদেশের মানুষ বিএনপির অত্যাচার, নির্যাতন, দুর্নীতি, জঙ্গিবাদ সৃষ্টি, হাওয়া ভবন তৈরি করে পয়সা খাওয়ার কারণে বাংলাদেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছিল। কিন্তু বারবার তারা (বিএনপি) ষড়যন্ত্র করে যাচ্ছে।
বিএনপি বদলে যাওয়া বাংলাদেশ স্বীকার করে না উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ এখন বদলে যাওয়া বাংলাদেশ, যা বিশ্ববাসী স্বীকার করে। তবে এটা চোখে দেখে না কারা, ওই সন্ত্রাসী, লুটেরা দুর্নীতিবাজ বিএনপি। এরা চোখে দেখে না। আর কিছু আছে, যারা বুদ্ধি বিক্রি করে জীবিকা নির্বাহ করে যারা, তারা কিছু দেখে না। তাদের আমরা করুণা করতে পারি। সাধারণ মানুষ আমাদের পক্ষে।
এ সময় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের মতো জাতির পিতার আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের সেবা করার আহবান জানান সরকারপ্রধান। সেই সঙ্গে বন্যা, ঘূর্ণিঝড়, খরার মতো যেকোনো দুর্যোগে সবসময় জনগণের পাশে দাঁড়ানোর জন্য দলের নেতাকর্মী বিশেষ করে স্বেচ্ছাসেবক লীগ নেতাদের প্রতি আহ্বান জানান।
এছাড়াও সাক্ষাৎকালে করোনা মহামারিতে কৃষকদের ধান কেটে অসহায় মানুষের দোরগোড়ায় খাবার পৌঁছে দেওয়ার জন্য স্বেচ্ছাসেবক লীগের প্রশংসা করেন সরকারপ্রধান।
error: Content is protected !!